হে সুতীব্র সুন্দরী!
আমি পুরোটাই তোমার!


তুমি আমার দুঃখ
তুমি আমার সুখ
সমস্ত হৃৎপিণ্ড জুড়ে
তুমি আমার উজ্বল অসুখ!


তুমি নক্ষত্রের চোখে ঘুম!
উপোসী হাড়ির শূন্যতা!
সমুদ্রেতে হাজার ঝিনুক
তোমাতে খুঁজে পূর্ণতা!


তুমি ছাড়া দুদন্ড শান্তি
চাইনা আমি কারো
তুমি ছাড়া দুঃখ দেবার
অধিকার নেই কারো


যদি পারো,এক্টুখানি দিও ভালবাসা
তা না হলে খুব একটা ক্ষতি তো নেই!


জানি আমি জানি
তোমার মনে থাকব আমি সারাটা জীবন
তোমাকে চাওয়ার তালিকাতে আমি তো একজন!


তোমায় ভালবাসি
তাই
এইটুকুতেই খুশী !